সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে দারুল ক্বিরাত হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসা শাখা কেন্দ্রের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

জগন্নাথপুরে আওয়ামী লীগের ফের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

জগন্নাথপুরে আওয়ামী লীগের ফের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্বপ্রতিবেদক :বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে জগন্নাথপুরে ফের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলিগ সভাপতি ও সাবেক পৌর মেয়র  মিজানুর রশীদ ভূঁইয়া নেতৃত্বাধীন নেতা কর্মীরা শনিবার  দুপুরে  জগন্নাথপুর পৌর পয়েন্টে বিক্ষোভ মিছিল পরবর্তী শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিজানুর রশীদ ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূঁইয়া,  জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমেদ মুক্তা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর,  বীরেন্দ্র, উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক পৌর কাউন্সিলর আবাব মিয়া,  জগন্নাথপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, জাতীয় শ্রমিক লীগ জগন্নাথপুর উপজেলা শাখার সদস্য সচিব ও জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমেদ।
বক্তারা বলেন, দেশ বিরোধী ষড়যন্ত্রে বিএনপি-জামায়াত জোট মেতে উঠেছে। তাদের মদদে আন্তর্জাতিক চক্র সরকার ও রাষ্ট্রের বিরুদ্ধ নানা পায়তারা করছে। এমতাবস্থায় নৈরাজ্য করলে আওয়ামী লীগ কর্মীরা ঘরে বসে থাকবেনা। ক্ষমতা থেকে শেখ হাসিনাকে উৎখাত করে বিএনপি- জামাত চক্রের জোরপূর্বক ক্ষমতায় আসার সব ষড়যন্ত্র নস্যাৎ করা হবে। জগন্নাথপুর উপজেলায় নৈরাজ্য করার চেষ্টা করা হলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।
উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুল জব্বারের পরিচালনায় বক্তারা বলেন, জগন্নাথপুর উপজেলায় আওয়ামী লীগ নামধারী একটি গ্রুপে বিএনপি-জামাতের লোকজন রয়েছে। এই গ্রুপ টিআর- কাবিখা লুটপাটে  লিপ্ত।  প্রকৃতপক্ষে যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তারা আওয়ামী লীগকে মনে প্রাণে লালন করে। তাদের বিরুদ্ধে কোনো দুর্নীতির প্রমাণ নেই।
অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন ওমান আওয়ামী লীগ সহ সভাপতি জাহাঙ্গীর আলম,জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কুতুব উদ্দিন,  কৃষি বিষয়ক সম্পাদক মতিউর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম,  শাহ জামাল, উপজেলা যুবলীগের সহ সভাপতি হামিদুর রহমান বাচ্চু, উপজেলা যুবলীগ তুরন মিয়া, উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব বাবুল দাস।
উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবু মিয়া,মোঃ শাহ আব্দুর রজাক, ছুরত খাঁ, সালাহ উদ্দিন, আব্দুল মতিন, মকবুল হোসেন ভুঁইয়া প্রমুখ।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায় সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসম্মুখে প্রচারও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জগন্নাথপুর পৌর পয়েন্টে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সহ  সুনামগঞ্জ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এই সমাবেশের ব্যানারে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রশীদ ভূঁইয়ার নাম উল্লেখ না থাকায় ও আওয়ামী লীগের সাথে তার কোনো সম্পৃক্ততা নেই মঞ্চে সিনিয়র এক নেতার এমন মন্তব্যে তিনি ও তার অনুসারীরা সভা বয়কট করেন। পরে তারা জগন্নাথপুর কাঠবাজারে এক প্রতিবাদ সভায় মিলিত হন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com